ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় র‌্যাব ও সেনা সদস্য নিহত  

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় র‌্যাব ও সেনা সদস্য নিহত  

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় র‌্যাব সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। রোববার (২৫ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার পুরাতন মুকসুদপুর ও একই সড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতী নামক স্থানে সড়ক দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হলেন- র‌্যাব সদস্য (সেনাবাহিনীর কর্পোরাল) রবিউল মোমেন (২৪) ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ জাফর সরদার (৫৩)। নিহত মোঃ জাফর সরদার কাশিয়ানী উপজেলার ছোট খায়েরকান্দি গ্রামের মৃত আব্দুল সরদারের ছেলে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, র‌্যাবের পিকআপ ভ্যান ঢাকা থেকে খুলনা যাচ্ছিল। পথিমধ্যে সন্ধ্যা সাড়ে ৭টায় পুরাতন মুকসুদপুরে বিপরীত দিক থেকে আসা ঢাকা গামী ট্রকের মুখোমুখি সংষর্ষে ৪ র‌্যাব সদস্যসহ ৫ জন আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক র‌্যাব সদস্য রবিউল মোমেনকে মৃত ঘোষণা করে। আহত র‌্যাব সদস্য রাসেদ হাওলাদার, মিলন, র‌্যাবের কার্পেন্টার আবুল কালাম ও অটো ভ্যানযাত্রী আকমলকে সংকট জনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি র‌্যাব সদর দপ্তরকে অবহিত করা হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম জানান, ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার শিবগাতী নামক স্থানে বেলা সাড়ে ১১ টায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক সেনা সদস্য মোঃ জাফর সরদার ও অপর মোটরসাইকেল চালক শহিদ মারাত্নক আহত হন। আহত ওই সেনা সদস্যকে সিএইচএম হাসপাতালে ভর্তি করা হলে তিনি বিকাল সাড়ে ৩ টার দিকে সেখানে মারা যান। আহত মোটর সাইকেল চালক শহিদের অবস্থাও আশংকাজনক বলে জানান ওই কর্মকর্তা ।

সড়ক,দুর্ঘটনা,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত